সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪ || ৬:৪৮:৩৮ অপরাহ্ণ

আশুলিয়ায় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে কর্মীদের মারধর করলেন যুবলীগ নেতা

স্টাফ রিপোর্টার : সাভারের আশুলিয়ায় যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ র‌্যালি করতে এসে হট্টগোল ও মারামারিতে জড়িয়েছেন নেতা-কর্মীরা। মারামারি ও ধস্তাধস্তির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়। ভিডিওতে দেখা যাচ্ছে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার যুবলীগ কর্মীদের মারধর করছে।

আশুলিয়ার ত্রিমোড় এলাকায় সোমবার বিকালে প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালি শেষে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে এ মারধর ও ধস্তাধস্তির ঘটনা ঘটে।

মারধরের শিকার অনেকের মধ্যে মো. হাফিজ ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের একজন কর্মী। তিনি ইউনিয়নের ৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নাজমুল হোসেনের ভাই বলে জানা গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমের ওই ভিডিওতে দেখা যায়, বিকেলে বাইপাইল ত্রিমোড় এলাকায় যুবলীগের কয়েক হাজার নেতা-কর্মী সড়ক বন্ধ করে জড়ো হয়ে শ্লোগান দিতে থাকে। হঠাৎ ওই স্থানে চরম বিশৃঙ্খলা দেখা দিলে এক পর্যায়ে মারধরের ঘটনা ঘটে। এ সময় নেতা-কর্মীদের মধ্যে ধস্তাধস্তি ও একে-অপরকে মারধর করতে দেখা যায়। আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারকেও হট্টগোলের মধ্যে মারধর করতে দেখা গেছে।

মারধরের শিকার ইয়ারপুর ইউনিয়নের যুবলীগ কর্মী মো. হাফিজ বলেন, আমি ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আমীন ভাইয়ের প্যানেলের লোক। আমাদের লোকজনই আমাকে মেরেছে।

এ বিষয়ে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার বলেন, হট্টগোল হয়েছে। তবে আমি কাউকে মারধর করিনি। ভিডিওতে দেখা যাচ্ছে মারধরের দৃশ্য এমন প্রশ্ন করলে যুবলীগ নেতা বলেন, আপনি দেখাতে পারবেন আমি মারধর করেছি ?

এদিকে যুবলীগের র‌্যালি ও সমাবেশকে চলাকালে আশুলিয়ার বাইপাইল ত্রিমোড় এলাকায় ব্যাপক যানযটের সৃষ্টি হয়। তখন টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের বাইপাইলে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছিল।

খবরটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *