সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪ || ৬:২০:১৭ অপরাহ্ণ

সমালোচিত সানি লিওন

অনলাইন ডেস্ক : কপালজুড়ে চন্দন। গলায় গাঁদা ফুলের মালা। বারানসীর ঘাটে গঙ্গারতি করলেন সানি লিওন। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ছবি ও ভিডিও। কিন্তু বলিউডের গ্ল্যামার গার্ল যতই ‘সংস্কারি’ হোন না কেন, নেটিজেনদের একাংশ নিন্দায় মুখর হবেনই। এবারো তার ব্যতিক্রম হলো না।

গত বুধবার প্রকাশ্যে এসেছে মিউজিক ভিডিও ‘থার্ড আই’। ভিডিওতে প্রাক্তন আইএস অফিসার অভিষেক সিংয়ের সঙ্গে দেখা গিয়েছে সানিকে। অভিষেকের সঙ্গেই বারানসী গিয়েছিলেন সানি। তারকার পরনে ছিল গোলাপি সালোয়ার।

সালোয়ারের দোপাট্টা দিয়ে মাথা ঢেকে গঙ্গারতি করেন সানি। সংবাদ সংস্থা এএনআই এই গঙ্গারতির ভিডিও টুইট করেছে। সানির সেই ভিডিও’র মন্তব্যের ঘরে নেটিজেনরা নানা ধরনের মন্তব্য করেছেন।

একজন লিখেছেন, এই যে সবাইকে দিয়ে পাপ করিয়ে নিজে পাপ ধুতে চলে এলো। অপর একজন লিখেছেন, গঙ্গাকে অপবিত্র করে দিলো, জীবনে সব দেখে ফেললাম। এই তারকাকে এভাবে সমালোচনা করে মন্তব্য করা হয়েছে। তবে তিনি বিষয়টি নিয়ে কোনো ধরনের জবাব দেননি।

উল্লেখ্য, ‘থার্ড আই’-এর আগে সানির ‘মেরা পিয়া ঘর আয়া ২.০’ গানটি প্রকাশ্যে এসেছে। ‘ইয়ারানা’ ছবির ‘মেরা পিয়া ঘর আয়া’ গানে পারফর্ম করেছিলেন বলিউডের ডান্সিং ডিভা মাধুরী দীক্ষিত। তাকে শ্রদ্ধা জানিয়েই রিমেক ভার্সনটি তৈরি করা হয়েছে।

খবরটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *