1. selimsavar@gmail.com : khobar desk :

এবার ঈদে হিন্দি গান নিয়ে আসছেন ড. মাহফুজুর রহমান

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ১৭ বার পড়েছেন

অনলাইন ডেস্ক : সংগীতের প্রতি ভীষণ ভালোবাসা থেকেই সরাসরি এর সঙ্গে জড়িয়ে পড়েছেন বেসরকারি একটি টেলিভিশনের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। ২০১৬ সাল থেকে ধারাবাহিকভাবে তারই চ্যানেলে প্রচার হয়ে আসছে একক সংগীতানুষ্ঠান। সেই ধারাবাহিকতায় এবারও আসছে ঈদে গান নিয়ে হাজির হচ্ছেন তিনি।

তবে এবার একটি নয়, দু’টি গানের আয়োজন নিয়ে হাজির হচ্ছেন ড. মাহফুজুর রহমান। আসছে ঈদুল ফিতরে তিনি বাংলার পাশাপাশি হিন্দি গানও গাইবেন।

এটিএন বাংলায় ঈদের দ্বিতীয় দিন রাত সাড়ে ১০টায় প্রচার হবে সংগীতানুষ্ঠান ‘লেকে পেহেলা পেয়ার’। একক ও ডুয়েট হিন্দি গানে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। এতে থাকছে দিল কিয়া কারে, মেরে মেহেবুব, রাজাকো রাণি সে পেয়ার, লেকে পেহেলা পেহেলা পেয়ার, বারিস মে তু, তুহি এ মুঝকো বাতাদে, ধীরে ধীরে সে, হামকো হামিসে, ম্যায় জিস দিন ভুলাদু এবং মিলে হো তুম হামকো শিরোনামের গানগুলো। এতে ড. মাহফুজুর রহমানের সঙ্গে সহশিল্পী হিসেবে রয়েছেন সামিয়া জাহান, নীলিমা, ভাবনা আহমেদ ও মারিয়া চৌধুরী।

এছাড়া ঈদের দিন রাত সাড়ে ১০টায় প্রচার হবে ড. মাহফুজুর রহমানের সংগীতানুষ্ঠান ‘তুমি শুধু আমারই থেকো’। এতে মোট গান থাকছে ১০টি। গানগুলোর সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। বাংলা গানের পাশাপাশি জনপ্রিয় কয়েকটি গজলও থাকছে এই অনুষ্ঠানে। এর মধ্যে রয়েছে মেরে মিতুয়া, ম্যায় জিস দিন, জানে কাহা, ম্যায় সায়ের তো নেহি এবং চিটঠি আয়ি হ্যায়।

এদিকে এটিএন বাংলার পাশাপাশি এবারের ঈদেও এটিএন নিউজে প্রচার হবে ড. মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান ‘দু চোখে শুধু তুমি’। এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান বরাবরই তার এক গানের অনুষ্ঠানে নানা চমক রাখেন। গত বছর তিনি গজল সম্রাট ও পাকিস্তানের গজল গায়ক মেহেদী হাসানের ‘প্যায়ার ভারে দো শার্মিলে ন্যান’, ‘রাফতা রাফতা’ গেয়ে শোনান। এবারও তেমন কিছু কালজয়ী গান শোনা যাবে তার কণ্ঠে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :