1. selimsavar@gmail.com : khobar desk :

সাভারে ইয়াবাসহ যুবলীগ সভাপতি গ্রেপ্তার

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৬ বার পড়েছেন
গ্রেপ্তার আব্দুল হামিদ

স্টাফ রিপোর্টার : ঢাকার সাভারে ইয়াবাসহ ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল হামিদকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এসময় শীর্ষ মাদক ব্যবসায়ী স্বপনকে গ্রেপ্তার করতে না পারলেও তার স্ত্রীকে আটক করেছে পুলিশ। তখন স্বপনের ঘর থেকে বেশ কিছু ধারালো ছোড়া উদ্ধার করা হয়েছে।
সোমবার বিকেলে সাভারের খনিজনগর এলাকার স্বপনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।
গ্রেপ্তার আব্দুল হামিদ বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি। সে বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম মন্ডলের আপন খালোতো ভাই।
ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশের পরিদর্শক রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, স্বপনের বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ যুবলীগ নেতা হামিদকে গ্রেপ্তার করা হয়। স্বপনের ঘর থেকে বেশ কিছু ছোড়া উদ্ধার করা হয়েছে। তবে স্বপনকে পাওয়া যায়নি। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি ।
নাম প্রকাশে অনিচ্ছুক বিরুলিয়া ইউনিয়নের একাধিক এলাকাবাসী বলেন, খনিজনগর এলাকায় যুবলীগ নেতার ছত্র ছায়ায় স্বপন মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। এছাড়াও যুবলীগ নেতা হামিদ সম্প্রতি ঝুট ব্যবসা দখলের জন্য গুলি ছুড়ে। এমনকি অবৈধ অস্ত্র নিয়ে মহড়াও দিতে দেখেছে স্থানীয়রা।
বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম মন্ডল বলেন, হামিদ ইউনিয়ন যুবলীগের সভাপতি। শুনেছি সে ডিবি পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। তবে তার ব্যাপারে আর কিছু বলতে রাজী হননি তিনি।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :