1. selimsavar@gmail.com : khobar desk :
সর্বশেষ :
সাভারে নিষেধাজ্ঞা অমান্য করে ইউপি চেয়ারম্যানের ভাইয়ের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ সাভারে ফামের্সী ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নামে চাঁদাবাজী ও প্রতারনার ফাঁদ সাভারে ব্যবসায়িক মুখোশের আড়ালে ‘ভয়ংকর’ প্রশান্তের বিরুদ্ধে বিস্তর অভিযোগ সাভারে ফ্লাট না দিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আবাসন ব্যবসায়ীর বিরুদ্ধে মানববন্ধন সাভারে বাড়ি নির্মাণে বাঁধা, ৩০লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ সউদি আরবসহ যেসব দেশে পালিত হচ্ছে ঈদুল আজহা শিল্পার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ টানা বৃষ্টিতে বিপর্যস্ত সিকিম, আটকা পড়েছে ১০ বাংলাদেশিও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট সাভারে এমপি সাইফুলের নাম ব্যবহার করে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যবসা দখলের অভিযোগ

শিল্পার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

  • সর্বশেষ আপডেট : রবিবার, ১৬ জুন, ২০২৪

অনলাইন ডেস্ক : ফের আইনি বিপাকে পড়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি এবং তার স্বামী রাজ কুন্দ্রা।

মুম্বইয়ের বিশিষ্ট স্বর্ণব্যবসায়ী পৃথ্বীরাজ সরেমাল কোঠারিকে প্রতারণার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। ইতোমধ্যে মুম্বই দায়রা আদালত এই তারকা দম্পতির বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছে। সেই ব্যবসায়ীর অভিযোগ, ২০১৪ সালে শিল্পা ও রাজের কোম্পানির পক্ষ থেকে একটি গোল্ড লোনের স্কিম চালু করা হয়, সেই গোল্ড লোনের নাম ‘সত্যযুগ গোল্ড’। তারা তাকে এই লোনে বিনিয়োগের জন্য প্ররোচিত করেছিল। এই লোনে অনেকেই বিনিয়োগ করেন। মূলত শিল্পা, রাজ ও তাদের সহযোগীদের কাছ থেকে আশ্বাস পাওয়ার ফলেই পৃথ্বীরাজও এই স্কিমের বৈধতা যাচাই না করে প্রায় ৯০ লক্ষ টাকা বিনিয়োগ করেছিলেন। ভেবেছিলেন সঠিক সময় সোনা পেয়ে যাবেন। কিন্তু তা হয়নি। ৫ বছর পরেও শিল্পা এবং রাজের কোম্পানি সেই প্রতিশ্রুতি পূরণ করেনি।

পৃথ্বীরাজ সরেমাল কোঠারির অভিযোগ, এই স্কিম অনুসারে ২০১৯ সালের ২ এপ্রিল ৫ বছর পূর্ণ হলে তাকে ৫০০০ গ্রাম ২৪-ক্যারেট সোনা দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। তবে তিনি টাকা অগ্রিম দেওয়া সত্ত্বেও সোনা পাননি। প্রতারিত হয়ে তিনি মুম্বই পুলিশকে অভিযোগ জানান এবং তদন্তের দাবি করেন। তিনি প্রমাণস্বরুপ শিল্পার সই করা একটি কভারিং লেটার এবং ‘সত্যযুগ গোল্ড প্রাইভেট লিমিটেড’-এর পক্ষ থেকে দেওয়া একটি চালান-সহ আরও নানা বিধ নথিপত্র দেখিয়েছেন।

মুম্বই সেশনস কোর্ট এই মামলার তদন্তের নির্দেশ দিয়েছে। এর আগে আইপিএল বেটিং, অশ্লীল ছবি, বিটকয়েন জালিয়াতি মামলার বির্তকে জড়িয়েছিলেন এই দম্পতি।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :