1. selimsavar@gmail.com : khobar desk :

তেলবাহী ট্যাংকার উল্টে লাগা আগুনে পুড়ল আরও ৩ গাড়ি, নিহত ২

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৩৯ বার পড়েছেন

নিজস্ব প্রতিবেদক, সাভার :

ঢাকার সাভারের তেলবাহী ট্যাংকার উল্টে আগুন লেগে ট্যাংকারসহ চারটি গাড়ি পুড়ে গেছে। এ ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে, দগ্ধ হয়েছেন আরও সাতজন।

মঙ্গলবার ভোরে সাভারের জোড়পুল এলাকার কাছে ঢাকা-আরিচা মহাসড়কে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন সাভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুরুল ইসলাম।

এ ঘটনায় ঢাকা-আরিচা মহাসড়কে যানবাহন চলাচল প্রায় চার ঘণ্টা বন্ধ ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মহাসড়কের জোড়পুল এলাকায় পাথর দিয়ে ইউটার্ন করা হয়েছিল। গাবতলী থেকে সাভারে যাওয়ার পথে ভোর সাড়ে ৫টার দিকে জোড়পুল এলাকায় ইউটার্নের পাথরে লেগে তেলবাহী ট্যাংকারটি উল্টে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যেই আগুন পেছনে আটকে থাকা বালু বোঝাই ট্রাক, সিমেন্ট বোঝাই ট্রাক ও একটি প্রাইভেটকারে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ও একটি অ্যাম্বুলেন্স দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া দগ্ধ আটজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

সাভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুরুল ইসলাম জানান, ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনেছে। ঘটনাস্থল থেকে একজনের পুড়ে যাওয়া মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া আটজন দগ্ধকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। তাদের অবস্থা গুরুতর।

ট্যানারী পুলিশ ফাঁড়ির পরিদর্শক রাসেল মোল্লা জানান, তেলের ট্যাংকারের আগুনে আরও তিনটি গাড়ি সম্পূর্ণ পুড়ে গেছে। আগানে পুড়ে ঘটনাস্থরে একজন মারা গেছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, দগ্ধ আটজনকে ঢাকায় আনার পথে মো. নজরুল ইসলাম (৪৫) নামে একজনের মৃত্যু হয়। তার বাড়ি ময়মনসিংহে বলে জানা গেছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজামান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে মারা যাওয়া ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :