1. selimsavar@gmail.com : khobar desk :

পঙ্গু, অসহায় ও দুস্থ্যদের মুখে হাসি ফুটিয়েছে এইচ এল ফাউন্ডেশন

  • সর্বশেষ আপডেট : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার পড়েছেন

নিজস্ব প্রতিবেদক : ঢাকার সাভারে পঙ্গু, অসহায় ও দুস্থ্যদের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফুটিয়েছে ‘এইচ এল ফাউন্ডেশন ফর স্যোশাল এক্সিলেন্স’ নামের অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন।

ওইসব পরিবারের মাঝে ঈদ উপলক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে নগদ টাকা ও খাদ্য সামগ্রী বিতরন করেন সাভার উপজেলা নির্বাহী অফিসার রাহুল চন্দ ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।

রবিবার সন্ধ্যায় সাভারের ডগরমোড়া এলাকায় এইচ এল ফাউন্ডেশনের কার্যালয়ে ঈদ সামগ্রী বিতরনের মধ্য দিয়ে পঙ্গু, অসহাস ও দুস্থ্য শতাধিক মানুষের মুখে হাসি ফুটে উঠে।

এইচ এল ফাউন্ডেশনের চেয়ারম্যান উপ সচিব এ কে এম হাফিজুল্লাহ্ খান লিটন বলেন, বাবা ও মায়ের নামের আদ্যক্ষরের সাথে মিলিয়ে এই ফাউন্ডেশনটি গড়ে তুলা হয়েছে। এতিম ও অসহাস শিশুদের সার্বিক শিক্ষা সহায়ওতা, দরিদ্র, অসচ্ছ ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, দেশের পিছিয়ে পড়া জনগোষ্ঠী বিশেষ করে প্রান্তিক পর্যায়ের মহিলাদের কর্মের সাথে সম্পৃক্ত করার মাধ্যমে অর্থনীতির সাথে সংযোগ স্থাপনা করা, দেশের বিশেষ চাহিদা সম্পন্ন শিশু, কিশোরদের মানসিক বিকাশে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়াসহ বিভিন্ন সামাজিক কার্য্যক্রম হাতে নিয়ে এই সংগঠনটির যাত্রা শুরু করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন সাভার সদর ইউনিয়ন পরিষেদ চেয়ারম্যান সোহেল রানা, সাভার পৌরসভার সাত নং ওয়ার্ড কাউন্সিলর মো: আব্দুর রহমান, তেতুলঝোড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ্ আলম, স্থানীয় ব্যবসায়ী জাহেদুল ইসলাম জাহিদসহ স্থানীয় গন্যমাণ্য ব্যাক্তিবর্গ।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :