1. selimsavar@gmail.com : khobar desk :
সর্বশেষ :
সাভারে নিষেধাজ্ঞা অমান্য করে ইউপি চেয়ারম্যানের ভাইয়ের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ সাভারে ফামের্সী ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নামে চাঁদাবাজী ও প্রতারনার ফাঁদ সাভারে ব্যবসায়িক মুখোশের আড়ালে ‘ভয়ংকর’ প্রশান্তের বিরুদ্ধে বিস্তর অভিযোগ সাভারে ফ্লাট না দিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আবাসন ব্যবসায়ীর বিরুদ্ধে মানববন্ধন সাভারে বাড়ি নির্মাণে বাঁধা, ৩০লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ সউদি আরবসহ যেসব দেশে পালিত হচ্ছে ঈদুল আজহা শিল্পার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ টানা বৃষ্টিতে বিপর্যস্ত সিকিম, আটকা পড়েছে ১০ বাংলাদেশিও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট সাভারে এমপি সাইফুলের নাম ব্যবহার করে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যবসা দখলের অভিযোগ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১৫ জুন, ২০২৪

অনলাইন ডেস্ক : ঈদ যাত্রায় অতিরিক্ত যানবাহনের চাপে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৩ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে।

রাতে বঙ্গবন্ধু সেতুতে একাধিকবার টোল আদায় বন্ধ থাকায় ভোর থেকেই এই যানজটের সৃষ্টি হয়। আবার কোথাও কোথাও ধীরগতিতে চলাচল করছে যানবাহন। ফলে উত্তরবঙ্গের ঘরমুখো মানুষ পড়ছে ভোগান্তিতে।

শনিবার ভোর থেকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে সেতুপূর্ব টোলপ্লাজা পর্যন্ত এই যানজটের সৃষ্টি হয়।

শুক্রবার দিবাগত রাত ১২টার পর থেকে গভীর রাত পর্যন্ত বঙ্গবন্ধু সেতুতে পরিবহনের চাপের কারণে টোল আদায় বন্ধ রাখে সেতু কর্তৃপক্ষ। এতে মহাসড়কের যানজট বেড়ে যায়। যানজটের কারণে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে ঈদে ঘরমুখো মানুষদের।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর মো. সাজেদুর রহমান জানান, ভোররাত থেকে এখন পর্যন্ত মহাসড়কে পরিবহনের ধীরগতি রয়েছে। চালকদের বেপরোয়াভাবে গাড়ি চালানোর কারণে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। যানজট নিরসনে মহাসড়কে পুলিশ কাজ করছে। বেলা বাড়ার সাথে সাথে যান চলাচল স্বাভাবিক হবে।

খবরটি শেয়ার করুন

One response to “ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট”

  1. saudi cv says:

    This is stunning!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :