1. selimsavar@gmail.com : khobar desk :
সর্বশেষ :
সাভারের আনাচে-কানাচে ব্যাঙের ছাতার মতো গড়ে উঠছে শিক্ষাপ্রতিষ্ঠান সাভারে নিষেধাজ্ঞা অমান্য করে ইউপি চেয়ারম্যানের ভাইয়ের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ সাভারে ফামের্সী ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নামে চাঁদাবাজী ও প্রতারনার ফাঁদ সাভারে ব্যবসায়িক মুখোশের আড়ালে ‘ভয়ংকর’ প্রশান্তের বিরুদ্ধে বিস্তর অভিযোগ সাভারে ফ্লাট না দিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আবাসন ব্যবসায়ীর বিরুদ্ধে মানববন্ধন সাভারে বাড়ি নির্মাণে বাঁধা, ৩০লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ সউদি আরবসহ যেসব দেশে পালিত হচ্ছে ঈদুল আজহা শিল্পার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ টানা বৃষ্টিতে বিপর্যস্ত সিকিম, আটকা পড়েছে ১০ বাংলাদেশিও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে আগ্রহী নন স্টোকস

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

অনলাইন ডেস্ক :

চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে আগ্রহী নন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এ বিষয়ে নিশ্চিত করে।

গত সেপ্টেম্বরে ওয়ানডে বিশ্বকাপ খেলার জন্য অবসর ভাঙেন স্টোকস। এ কারণে ধারণা করা হচ্ছিল চলতি বছরের জুন-জুলাইয়ে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপেও দেখা যাবে তাকে। কিন্তু ভবিষ্যতে পূর্ণাঙ্গ অলরাউন্ডার হিসেবে ফেরার দিকেই মনযোগ দিতে চান এই অলরাউন্ডার।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :